03/09/2026
Felicitation of Abhipray Biswas but Durgapur sports and cultural trust...
Praloy da dhonyobad for inviting me...J kono culture program hok you are the master mind behind the stage... Sange combination of Sumanta da... Uff program ta aro sangothito hoye othe,aro jakjomok hoye othe...
Abhipray aro egiye jak, ai ashirbad korbo...
J kono field thekei new talent rise koruk, etai chai dada....
01/09/2026
Ekhane jader dekhcho tara pratyekei ek ekjon bisal cricket premi... R khela jara valobase tader mon toh valo hobei... Sange era nijeder field a, nijeder kajer jaigai Hero ek ekjon... Manush er jonyo vabe era, pase darai always... Amar vagyo valo j eder hridoye era amai ektu jaiga diyeche.... Valo der sathe touch a thakle manush valo hoye jai aste aste... R Cricket k niye era eto vabe j ki bolbo, sabsamai natun kichu sristi korar tagide egiye jacche.... Vai toder pase achi ami....
31/08/2026
Aviprai Biswas... Amader Durgapurer basinda... Amader gorbo... Asun amra sokole ok praise kori, support kori.... Uff amar ji ki valo lagche... Darun.. Vai tumi egiye jao aro, ai kamona kori... R sab players der e bolchi aro parisram koro.. Chance pabei talent thaklei... Ekbar, dubar, 10 bar o byartho holeo haal cherona vai... Lege thako...
29/08/2026
Aj 29 th August.... Aj amader chere chirojibon bidai niyechilen Bidrohi Kabi Kazi Nazrul Islam...
Mone daag kete chole gachen....
Ki sab likhe diye chole gachen opare... Bujhteo pariona thikthak... Sab e manusher jonyo...
Apnake niye ki likhbo r... Sayong Biswa kabi Rabi Thakur, all time Hero Netaji Subhas Chandra Bose apnar upor mughdho chilen... Aro anek Heroes apnar lekhai praise korten...
Give up, hunger strikes... Our literature claims you.. Uff ki line Biswa kabi Rabi thakur er apnar uddeshe.
Jibon tai apnar tragedy, r tai apnar daak nam DUKKHU MIYA....
Kharap lage apni abong amader sab manishi, biplobi der adarsho amra mene cholte parina..
Being a part of your family, ami lojjito, ami dukkhito j manusher jonyo kichu kore uthte parchina.. R jodio kichu korechi toh i am not satisfied... Apnader moton maha manob der nokher joggyota amar nai, khub thunko samman toh, tai r ki...
Asirbad korben jeno sesh jibon abdi manush er seba ta jeno korte pari.... Valo thakben. R parle khoma kore deben....
28/08/2026
Happy Rakhi purnima to all of you... Darun ekta anander din...Amar sakal bon didi k Amar anek valobasa. Sabai valo theko.... Jodi konodin amake kono kaj ba bipode darkar hoi, bolbe sabai... Ami achi... R etai Amar sapath ai Rakhi purnimar dine..
R asha korchi jara amake cheno tara jano j ami fake katha boli na.... So enjoy koro aj sabai khub... Jotno koro nijer didi bon der... Sarajibon e koro, aj ektu besi koro.. Ha ha ha....
25/08/2026
Eta amader Bardhaman Blasters er full team...
19,20 baki sabar team o khub valo... Main point hocche j kirokom ebar player ra perform korche r tara ki mind set up a ache setao dekhar... 400 to 500 player er madhye 176 jon player sold hoyeche..Asha korchi etate player der khusi howa uchit j tara Part hoyeche BBGPL tournament er. BGPL ekta bisal tournament.... Anek ta vagyor o byapar ache ekhane jeta ba harar... Ami jani anek standard player er ai year a swapnovongo hoyeche....Ami jani tara ashahoto, mormahoto, dukkhito.... But this is not the last year... Keu mon mejaj kharap kore thekona vai...Be happy.. All the best... R parle amader team k support koro... Actually eta amader team noi, gota Bardhaman er team...Amra Bardhaman k represent korchi....
23/08/2026
Chollam BGPL Auction a...... Bengal Gully Premiere Leaque a.. Dekhi souvagye kake kake nite pari team a.... Bardhaman Blasters...
22/08/2026
Jak kal ekta Maha boro din sab player der jonyo... Be ready boy's....
16/08/2026
Independence cup, organized by Joydeb boy's...
Champion again...
Runners Mcc...
Man of the match.... Saroj..
Man of the match... Ashish..
Final Man of the match.... Bishal singh lama..
Best bowler... Das..
Best fielder.... Bapi...
Man of d series.... Mr allrounder Saroj...
Sabar effort a ekti tournament a result hoi.. Baki jara chilo tader abodan o kom noi... Babu, bhairab, partho, sonu singh lalla, krishna, rounak...
Committee o darun arrangements koreche...
Overall thank you to each and every one...