30/08/2025
FCSC 1 - 1 Badda FC
গতকাল আমরা গিয়েছিলাম বাড্ডার সিরাজ মেমোরিয়াল স্কুল মাঠে সেই এলাকার টিম এর সাথে ম্যাচ খেলতে। খেলার শুরু থেকেই এট্যাক - কাউন্টার এট্যাকের জন্য খেলা হাড্ডাহাড্ডি হচ্ছিলো। কিছুক্ষণ পরে পাসিং বিল্ডাপ করে অসাধারণ একটা গোল পেয়ে যাই আমরা। গোলটি করেন আমাদের ডিফেন্ডার Ahsan Habib ভাই। সেকেন্ড হাফে আমাদের গোলকিপার এর ভুলে গোল পেয়ে যায় অপোনেন্ট টিম। স্কোর তখন ১-১
এইভাবেই খেলা শেষে স্কোর দাঁড়ায় ১-১
মাঠে বৃষ্টির জন্য কিছু কিছু জায়গায় পানি জমে যাওয়াতে খেলতে একটু অসুবিধা হয়েছিলো। না হলে হয়তো বা আরো ভালো খেলে পজিটিভ স্কোর নিয়ে আসা সম্ভব হতো
27/06/2025
FCSC 9 - 6 Revolution FC
আজ ডেমরার কোনাপারার Team Ground মাঠে আমাদের ম্যাচ অনুষ্ঠিত হয় Revolution টিম দের বিপক্ষে। খেলা শুরুর একটু পরেই আমরা গোল পেয়ে যাই। তার কিছুক্ষণ পর বিপক্ষ টিম গোল দিয়ে বসে। স্কোর তখন ১-১
এর একটু পর আবার গোল পাই আমরা। এইভাবে হাফ টাইম শেষে স্কোর দাঁড়ায় ৫-২
সেকেন্ড হাফে বিপক্ষ টিম ভালো খেলেছে। যার ফলাফল হিসেবে তারা গোল ও পায় অনেক। আমরাও তাদের সাথে পাল্লা দিয়ে গোল করে গিয়েছি।
ফলাফল শেষে স্কোর দাঁড়ায় ৯ - ৬ । আমাদের টিমের স্ট্রাইকার, গোলকিপার সহ সবাই ভালো খেলেছে। ❤️
গোল স্কোরার লিস্ট :
১. আমির ৩ গোল
২. বাবু ৩ গোল
৩. রিয়াজ ১ গোল
৪. তাসনিম ১ গোল
৫. সায়ন্ত ১ গোল
31/05/2025
🔥 FCSC 5 - 3 AL Hamas 🔥
গতকাল আমরা গিয়েছিলাম ডেমরা কোনাপাড়ায় অবস্থিত Team Ground এর টার্ফের মাঠে। সেখানে বিপক্ষ টিম এর সাথে হাড্ডাহাড্ডি একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে এট্যাক - কাউন্টার এট্যাক দুটোই সমান তালে চলছিলো। ম্যাচ শেষে স্কোর ছিল ৫ -৩
বিপক্ষ টিম এর গোলকিপার ভালো ছিল বিধায় অনেক গোল থেকে আমরা বঞ্চিত হই। তারা অনেক সুযোগ পেয়েও ভালো ফিনিশিং এর অভাবে স্কোর বড় করতে পারেনি। তেমনি ভাবে আমাদের ফরোয়ার্ড লাইনের অজস্র মিস এর কারনে আমরাও স্কোর বড় করতে পারিনি। তবে জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছি এইটাই অনেক।
01/05/2025
৭-৩ গোল এর ব্যবধানে হেরে গেলাম আমরা FCSC টিম 😶
এই শনিবার আমরা গিয়েছিলাম ভাটার থানায় অন্তর্গত বাগানবাড়ি এলাকায় TSI Sports Complex এর মাঠে। সেখানে বিপক্ষ টিম দের সাথে ৭-৩ গোল এর ব্যবধানে হারি আমরা। বিপক্ষ টিম অনেক ভালো খেলেছে আমাদের সাথে। বিশেষ করে তাদের গোলকিপার। এই একজন এর কাছেই ধরাশায়ী হচ্ছিলাম আমরা বারবার। নাহলে আমরা আরো স্কোর করতে পারতাম অনেক গুলো।
আমাদের ফরোয়ার্ড লাইনের প্লেয়ার রাও অনেক গুলো সুযোগ মিস করেছে। নাহলে সব মিলিয়ে ফলাফল ভিন্ন হতে পারতো।
18/04/2025
ফুটবল কর্ণার স্পোর্টিং ক্লাব কে সুশৃঙ্খল ভাবে সামনে এগিয়ে নেওয়ার লক্ষ্যে এবং খেলাধুলা সহ টিমের যাবতীয় সব কাজে গতিশীলতা আনার জন্য আগামী ১ বছরের জন্য কমিটি ঘোষণা করা হলো সবার মতামতের ভিত্তিতে।
ক্লাবের সভাপতি
Jonaid Khan ভাই ❤️
ক্লাবের সেক্রেটারি
Samir Yeasar Saionto ভাই 💜
ক্লাবের স্পোর্টস সেক্রেটারি
Mir Sabbir Sajol ভাই 💙
আশা করি, আপনাদের হাত ধরে এই Football Corner Sporting Club আরো সামনে এগিয়ে যাবে ইনশাল্লাহ 🥰
12/04/2025
১৫ - ৬ গোল এর ব্যবধানে বিপক্ষ টিমকে গতকাল উড়িয়ে দিয়েছে Football Corner Sporting Club দল ❤️
খেলার ভেন্যু ছিল তেজগাঁও তে অবস্থিত Turf Nation
আমাদের টিম এর মাঠ ভাড়া স্পন্সর করেছে আমাদের টিম এর প্লেয়ার Tanzir Hossain ভাই। যদিও তিনি এখন বাংলাদেশে নেই আর। কিন্তু আমাদের টিম এর প্রতি উনার ডেডিকেশন এখনও বিদ্যমান। অসংখ্য ধন্যবাদ ভাই স্পন্সর এর জন্য ❤️
এইবার আসি ম্যাচের কথায়। গতকাল ম্যাচে অপোনেন্ট টিম পাত্তাই পায়নি আমাদের ফরোয়ার্ড লাইনের প্লেয়ারদের কাছে। যার ফলস্বরূপ হাফ টাইমেই ৮-২ গোল এর বিশাল লিড নিয়ে নেই আমরা। ম্যাচ শেষে স্কোর দাঁড়ায় ১৫- ৬ গোল এর ব্যবধান। আমাদের টিম এর সবাই গতকাল ভালো করেছে। গোল কিপিং ও ভালো ছিল অনেক। আর ফরোয়ার্ড লাইনের প্লেয়ার রা ছিল পুরাই আনস্টপেবল। যার ফলাফল হিসেবে
ফরোয়ার্ড লাইনের ৩ জন প্লেয়ার ই ৫ টি করে গোল পেয়েছে।
Md Yusuf Ahmed Babu ৫ গোল
Jonaid Khan ৫ গোল
Aminul Islam Amir ৫ গোল
গোলকিপার পজিশনে রোলিং সাব হিসেবে Mir Sabbir Sajol এবং Rejaul Karim ভালো সেভ দিয়েছে।
অপোনেন্ট টিম ও অনেক ভালো খেলেছে। তারাও অনেক গোল এর সুযোগ পেয়েছিল কিন্তু ভালো ফিনিশার এর অভাবে তারা অনেক গোল করতে ব্যর্থ হয়েছে নাহলে স্কোর লাইন ভিন্ন হতে পারতো।
ম্যাচের শুরুতে ফিলিস্তিন এর পতাকা হাতে আমরা ছবি তুলি 😍
মুসলিম হিসেবে আমরা সবাই ফিলিস্তিন এর পক্ষে আছি।